সংবাদ শিরোনাম :
সিলেটে মা ছেলে খুনের ঘটনায় অাসামী তানিয়া গ্রেফতার

সিলেটে মা ছেলে খুনের ঘটনায় অাসামী তানিয়া গ্রেফতার

সিলেটে মা ছেলে খুনের ঘটনায় অাসামী তানিয়া গ্রেফতার
সিলেটে মা ছেলে খুনের ঘটনায় অাসামী তানিয়া গ্রেফতার

খেলাধুলা ডেস্কঃ সিলেটে মা-ছেলে খুনের ঘটনায় মামলার আসামি তানিয়াকে (২২) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

সোমবার (৯ এপ্রিল) সকালে কুমিল্লার তিতাস থেকে তানিয়াকে গ্রেফতার করা হয়।

এর অাগে রোববার (৮ এপ্রিল) সন্ধ্যায় তানিয়ার কাথিত স্বামী মামুনকে সিলেট নগরীর বন্দরবাজার থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যমতে কুমিল্লার তিতাসে মামুনের বাড়ি থেকে তানিয়াকে গ্রেফতার করা হয়। তাকে সিলেটে নিয়ে আসা হচ্ছে। বেলা আড়াইটার দিকে তাকে নিয়ে সংবাদ সম্মেলন করা হবে।

পিবিআই পুলিশ সুপার বলেন, যদিও আমরা এ মামলার তদন্তের সঙ্গে যুক্ত না। এরপরও পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) বিশেষ নির্দেশে কুমিল্লায় অভিযান চালিয়ে পিবিআই তানিয়াকে গ্রেফতার করেছে। খুনের ঘটনায় জড়িত তানিয়ার নাম বিভিন্ন গণমাধ্যমে আলোচিত হচ্ছিল। তার বাড়ি সুনামগঞ্জ জেলায় বলে সংবাদ প্রচারিত হলেও তার বাড়ি কুমিল্লায়।

গত ১ এপ্রিল বিকেলে নগরীর মিরাবাজার খাঁরপাড়া ‘মিতালী ১৫/জে’ বাসার নিচতলা থেকে রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকনের (১৬) মরদেহ এবং মেয়ে রাইসাকে (৫) জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

নিহত রোকেয়া বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর কলকলি গ্রামের হেলাল মিয়ার স্ত্রী। স্বামী দ্বিতীয় বিয়ে করায় বছরখানেক ধরে ওই বাসায় দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন রোকেয়া।

হত্যার ঘটনায় ওইদিন মধ্যরাতেই কোতোয়ালি মডেল থানায় মামলা করেন নিহত রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com